1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

 চলে গেলেন শ্রীমঙ্গলের রিক্সা ও সিএনজি অটো চালক বন্ধু বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির সানু

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৬ বার পঠিত

বিকুল চক্রবর্তী :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বীর মুক্তিযোদ্ধা রিক্সা ও সিএনজি অটো চালক বন্ধু বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির সানু চলে গেলেন না ফেরার দেশে।
রবিবার রাত সাড়ে ১০ টায় লাহারপুরস্থ তার নিজ বাড়িতে বাধ্যর্কজনিত কারনে তিনি শেষ নিশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৬ বছর। তিনি ৬ ছেলে ৩ মেয়ে ও স্ত্রী সহ ্অনেক আত্মীয় স্বজন রেখেগেছেন।
সোমবার দুপুরে শ্রীমঙ্গল লাহারপুর আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে রাষ্টীয় মর্যাদায় শ্রীমঙ্গল পূর্ব লৈয়ারকুল গ্রামে তাকে সমাহিত করা হয়।
মুক্তিযোদ্ধা আব্দুল কাদির সানু ১৯৭১ সালে রিক্সা চালক সমিতির সভাপতি ছিলেন। বর্তমান সময়ে মৃতে্যুর পূর্ব পর্যন্ত তিনি শ্রীমঙ্গল শ্রমিক ইউনিয়ন ( সিএনজি অটো রিক্সা সমিতি) এর চেয়ারম্যান ছিলেন। শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ৫ বারের ডেপুটি কমান্ডার ছিলেন। ছিলেন শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়ন পরিষদের প্রাক্তন সদস্যও।
তিনি রিক্সা চালক ও সিএনজি অটো চালকদের জন্য আমৃত্যু এক প্রাণ হয়ে কাজ করেন। তাদের সূখে দূ:খে সবসময় পাশে দাঁড়াতেন।
সোমবার দুপুরে তার আত্মার শান্তিকামনায় শেষ বারের মতো তার মৃত দেহে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ তদন্ত হুমায়ুন কবির, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব, শিক্ষকমন্ডলী ও বিভিন্ন শ্রমিক সংগঠনসহ সূধীজন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..